আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলহাজ্ব কোব্বাদ আহম্মদ আদর্শ হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

  • নিজস্ব প্রতিবেদক
  • আলহাজ্ব কোব্বাদ আহম্মদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। বুধবার (০৩ নভেম্বর) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

    বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুর আজমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা হাইওয়ে সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরুল হাসান, হাজী নজির আহমদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নুর উদ্দিন।

    স্কুলের সিনিয়র শিক্ষক এ এস এম আব্দুল্লাহর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক একেএম জহির উদ্দিন কচি, সিনিয়র শিক্ষিকা খাদিজা খানম রুনা, সিনিয়র শিক্ষক এস এম মমিনুল হক চৌধুরী, জাবেদ হোসেন, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন আজমির সুলতানা রিয়া, অধ্যায়নরত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন ইসরাত জাহান সুরাইয়া ও মো. জুনাইদ বিন সাব্বির।

    এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হাজী সাহাব উদ্দিন, নুরুল আমিন মিন্টু, বোরহান উদ্দিন বাচ্চু, দাতা সদস্য কাজীমুজ্জামান আশিক সহ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা।

    বক্তব্যে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা দিয়ে নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, পরীক্ষায় অংশগ্রহণ করে ভালো ফলাফল অর্জনের মাধ্যমে বিদ্যালয় এবং মা-বাবার সম্মান অক্ষুণ্ণ রাখতে হবে। পড়ালেখা করে শুধু মেবাধী হলে চলবে না। সাথে সাথে নিজেকে একজন মানবিক মানুষ হিসেবে তৈরি করতে হবে।
    বক্তব্যে বিদ্যালয়ের উন্নয়ন কর্মকান্ডে সার্বিক সহযোগিতা ও নিজেকে সম্পৃক্ত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন বিদ্যালয়ের সাবেক এ ছাত্র।

    সভাপতির বক্তব্যে শিক্ষার্থীদের প্রতি বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব নুর আজম। এতে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা ওয়াহিদুজ্জামান।

    অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের পক্ষ থেকে বিভিন্ন রকম উপহার, ফুল এবং ক্রেস্ট দিয়ে বিদ্যালয়ের সাবেক ছাত্র মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে বরণ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090